Skip to main content

ঝড়ের দিনে শায়লাকে চুদতে পেরেছি

এইচএসসি পরীক্ষা শেষ হয়ে গেছে৷ তবুও যেন ভালবাসার মানুষটিকে খুজে পাচ্ছি না৷ মনের ভিতর শুধু অশান্ত জ্বালা, বৈরি মনোভাব, কোন কাজে যেন মন বসে না৷ অনেক মেয়েকে পছন্দ করি৷ কিন্তু প্রস্তাব দিতে পারি না৷ জীবনে কি প্রেম ভালবাসা আসবে না? যদিও বা কখনো আসে কিভাবে আমি তাকে গ্রহণ করব৷ এই সব কল্পনা মনে ভিতরে ঘুরপাক খেতে থাকে৷ তবু যেন মেলে না ভালবাসা নামক নামটির সাথে৷ যাই হোক আমার বাসা থেকে আমার মামার বাড়ী বেশি দূর নয়৷ ১-২ কি.মি. পথ যেতে হয়৷ ছোটবেলা থেকে মামার বাড়ি যাওয়ার আকাঙ্খা বেশি৷ শৈশবে সেখানে অনেকটা সময় কাটিয়েছি৷ সেখানে খেলাধূলা করেছি অনেক বন্ধুদের সাথে৷ মামার তখনো বিয়ে করেননি৷ তবে দূর সম্পর্কের এক মামা ছিলেন৷ উনার একটি মাত্র মেয়ে শায়লা৷ শায়লা দেখতে ফর্সা, শরীরটা অনেক পাতলা৷
সাইজ ২৮-২৪-২৯ হবে৷ তবু যেন তাকে খুব পছন্দ হলো৷ মামাতো বোন হিসেবে তাকে প্রস্তাব দিলে হয়তো মেনে নিতে পারে৷ নিজের সাহস না থাকায় আমি আমার খালাতো ভাই রবিকে দিয়ে একটা প্রস্তাব দিই৷ সে রাজি হয়নি শুনে মনটা খুব খারাপ হয়ে গেল৷ তাহলে আমাকে কেউ পছন্দ করে না৷ যাই হোক এইভাবে প্রায়ই তাকে খালাতো ভাই আমার গুনকীর্তন গাইতে থাকে তবু তার মন গলে না৷ প্রায় এক বছর পর আমার ছোট মামার বিয়ে দিন পড়ে যায়৷ বিয়েতে অনেককে নিমন্ত্রণ জানানো হয়৷ গায়ে হলুদ থেকে বিয়ে পর্যন্ত নিজের পরিবারের মধ্যে অনেক আনন্দ, ঠাট্টা, মজা হতে লাগল৷ মেয়ে পরে গায়ে হলুদের দিন আমরা সবাই যখন একজায়গায় উপস্থিত তখন শায়লার সাথে আমার চোখাচোখি হতে লাগল৷ এক পর্যায় শায়লা আমাকে জিজ্ঞেস করল কি ব্যাপার তুই আমার সাথে কথা বলছিস না কেন৷ আমার উপর তোর অনেক রাগ হয়েছে নাকি৷ আমি বললাম আমার আবার রাগ আছে নাকি৷ যাদের রাগ আছে তারা অনেক দূরে দূরে থাকে৷ আমি তো কারোর আপন হতে পারলাম না৷ সন্ধ্যা হয়ে আসছে৷ গায়ে হলুদের অনুষ্ঠান শেষ৷ অনুষ্ঠান শেষে আবার মামার বাড়ির দিকে রওনা শুরু করলাম৷ হঠাত্* মাইক্রোবাস নষ্ট হয়ে যাওয়ার কারনে আমরা পাবলিক বাসে উঠে পড়লাম৷ অন্যান্য সবাই যার যার আসন ঠিক করে বসে পড়ল৷ আমিও বসে পড়লাম৷ আমার সামনের ছিটে শায়লা বসল৷ শায়লার আমার সামনে বসাতে আমার খুব ভাল লাগল৷ তার সাথে দুই একটা কথা বলতে বলতে যাওয়া যাবে৷ আমাদের ছিটটা জানালার পাশে থাকায় ছিটের ফাঁকা অংশ দিয়ে তার সাথে কথা বলতে থাকি৷ হঠাত্* সে আমার হাতখানি ধরতে চাইল৷ পাবলিক বাসে এটা কিভাবে সম্ভব? ভেবেচিন্তে কাজ করতে হবে৷ আমার পাশে ক্যামেরাম্যান বসা ছিল৷ ক্যামেরাম্যান বয়সে তরুন হলেও আমার চোখের ভাষা তাকে আকৃষ্ট করল৷ সে তখন বুঝতে পারল আমার চোখের ভাষা৷ আমার পরিবারের অন্যান্যদের সে তার হাত দিয়ে আড়াল করে রাখল৷ যাতে করে কেউ কিছু না বুঝতে পারে৷ আমিও সুযোগটা কাজে লাগাতে শুরু করে দিলাম৷ আমার হাতটি ছিটের ভিতর দিয়ে তার কাছে দিলাম৷ প্রথমে সে আমার হাতে জোরে চিমটি দিতে লাগল৷ সাময়িক ব্যথাটা যেন মধুর মনে হতে লাগল৷ মাঝে মাঝে আমিও তাকে চিমটি দিতে লাগলাম৷ হঠাত্* সে আমার হাতটি তার কোমরের কাছে নিয়ে ছেড়ে দিল৷ সে কি চাইছে বুঝতে পেরে আমি তার কোমরে আমার হাতটি বুলাতে শুরু করলাম৷ প্রথম মেয়ে মানুষের স্পর্শ মুহুর্তের মধ্যে আমাকে উন্মাদনা, কামনা, যৌন উত্তেজনা সারা শরীরে ছড়িয়ে গেল৷ কোমর বুলাতে বুলাতে আমি উপরের দিকে আমার হাতটি নিয়ে তার ব্লাউজের উপর দিয়ে তার দুধে স্পর্শ করলাম৷ আমার সারা শরীর যেন গরম হয়ে গেছে মুহুর্তের মধ্যে৷ পাশের ক্যামেরাম্যান মাঝে মাঝে আমাকে ফলো করছে এটা আমি বুঝতে পারছি৷ কিন্তু ঐ মুহুর্তে আমারও কিছু করার ছিল না৷ ঘন্টা দুই পথ অতিক্রম করে আমরা আমাদের গন্তব্যে পৌছে গেলাম৷ কিন্তু ঘন্টা দুই ভ্রমন পথটা আমার কাছে বেশি মনে হলো না৷ আমি তাকে আরো বেশি সময়ের জন্য পেতে চাই৷ কিন্তু তাকে একা একা পাওয়া সম্ভব হচ্ছে না৷ কারন বাসার মানুষ সব জায়গায় ছড়িয়ে ছিটে আছে৷ ভ্রমনক্লান্তি দূর করার জন্য যার যার ঘুমানোর জায়গা ঠিক করে নিচ্ছে আগে আগে৷ কারণ দেরিতে ঘুমাতে গেলে তার জায়গাটি অন্য কেউ দখল করে নিতে পারে বলে৷ আমরা কাজিনরা মিলে ঠিক করলাম সারারাত তাস খেলে কাটিয়ে দিব৷ আমার খালাতো ভাই ছিল ৬ জন৷ চারজন বসে যাওয়ায় আমি ও আমার খালাতো ভাই ছাদে গিয়ে বসে গল্প করতে লাগলাম সারাদিন আমি কি করছি৷ তখন খালাতো রবিকে বললাম ভাই তুমি যেভাবে পার শায়লাকে তুমি ছাদে আনার ব্যবস্থা কর৷ রবি অবশ্যই সবার সাথে খোলামেলা কথা বলত বলে কেউ তাকে কিছু মনে করত না৷ প্রায় আধা ঘন্টা যাওয়ার পর সে বুঝিয়ে শায়লাকে এনে আমার কাছে দিয়ে চলে গেল৷ ছাদে আমি ও শায়লা ছাড়া আর কেউ রইল না৷ এত বড় ছাদে খোলা আকাশের নিচে আমাদের খুবই ভাল লাগছে৷ দিগন্তের দিকে তাকিয়ে তাকে পাশে বসিয়ে আমার মনের ভিতরের ভালবাসার কথা বলতে লাগলাম৷ দুজনের গভীর ভালবাসা তখন যেন উপড়ে উপড়ে পড়তে লাগল৷ তার কোলে মাথা দিয়ে আকাশের দিকে তাকিয়ে মাঝে মাঝে তাকে চুমু দিতে লাগলাম৷ খুবই উপভোগ করতে লাগলাম৷ একপর্যায়ে আমি বেশি উত্তেজনায় তাকে জড়িয়ে ধরে চুমু খাওয়াতে আমার শরীরের উত্তেজনা যেন শেষ হয়ে গেল৷ মনে হল তরল জাতীয় পদার্থ আমার জাঙ্গিয়ার ভিতর দিয়ে প্যান্টের নিচ দিয়ে বের হয়ে গেছে৷ কারণ সন্ধ্যায় বাস ভ্রমনের সময়কার উত্তেজনা তখনও লেগে ছিল সারাটা শরীর৷ আবার আমরা গল্প শুরু করে দিলাম৷ তাকে বিভিন্ন প্রস্তাব দিতে লাগলাম৷ রাজি হলো না৷ অনেক জোর করে বললাম তোকে আমি এখন করতে চাই৷ কোনভাবে তাকে রাজি করাতে পারলাম না৷ গ্রামের মানুষ সহজে ধরা দেয় না৷ এইভাবে গল্প করতে লাগলাম৷ কিন্তু আমাদের গল্পটা দীর্ঘস্থায় করতে পারলাম না৷ হঠাত্* বিজলি বাতির সমস্যা হওয়ার কারণে ইলেকট্রেশিয়ান মেরামতের জন্য উপরে চলে আসে৷ আমরা স্থান পরিবর্তন করে চলে গেলাম৷ যাই হোক ঐ দিনটা আমাদের জন্য নিরাপদ ছিল৷ পরের দিনের সুযোগের আসায় অপেক্ষায় রইলাম৷
পরের দিনও একই ভাবে কাটালাম কিন্তু মনের যে বাসনা আকাঙ্খা সেটা যেন মিলছে না৷ কেন জানি কিসের একটা অভাব বোধ করছি কিন্তু মেলাতে পারছি না কোন ভাবে৷ এই ভাবে মনের গভীর অনেক যন্ত্রনা নিয়ে শেষ হলো বিয়ের অনুষ্ঠান৷ বিয়ে শেষে সবাই যার যার বাসায় ফিরে গেছে৷ কিন্তু আমার মনের বাসনাকে আমি কোন ভাবে ফিরে যেতে দিতে পারছি না৷
এই ভাবে দুইটা বছর চলে গেছে৷ এখন আমি অনার্স ২য় বর্ষ পড়ি৷ শায়লা এইচ এস সি পাশ করে শহরে এক সরকারি মহিলা কলেজে ভর্তি হলো৷ শহরে অবশ্য একে অপরের সাথে চলাফেরা করলে কেউ কিছু মনে করে না৷ তাই আমরা দুজনে প্রায় পার্কে বসে গল্প করতাম মাঝে মাঝে চুমু খেতাম৷ মাঝে মাঝে তাকে সেই পুরানো প্রস্তাব দিয়ে আমার বাসায় আসতে বলতাম৷ কিন্তু কোনভাবে শায়লা রাজি হয় না৷ সে শুধু আমাকে বিয়ের প্রস্তাব দেয়৷ আগে বিয়ে করো তারপর আমার সব কিছু তোমার জন্য৷ একপর্যায় আমি তার কাছ থেকে চার বছর সময় নিলাম৷ এই ভাবে আমাদের জীবনটা যেতে লাগল৷ একদিন বাসায় বসে বই পড়ছি৷ ৩টা বাজে বৈশাখ মাস৷ আকাশ অনেক মেঘলা৷ মনে হলো ঝড় আসবে৷ বই পড়তে পড়তে হঠাত্* শায়লার কথা মনে পড়ল৷ এই সময়টা দুজনে এক সাথে যদি থাকতে পারতাম৷ তবে খুব মজা হতো৷ কিন্তু শায়লা তো নিজেকে কখনো আমার কাছে খোলামেলা মিলামিশা করতে চায়নি৷ আমি তাকে প্রস্তাব দিতাম৷ শায়লা আমাকে এখনো আপন করে ভাবতে পারল না৷ এই কথা ভাবতে ভাবতে হঠাত্* কলিং বেলের শব্দ শুনতে পেলাম৷ উঠে গিয়ে দরজা খুলে দেখি শায়লা৷ যেন মেঘ না চাইতে বৃষ্টি৷ বাসায় আমি ছাড়া আর কেউ নাই৷ একা শায়লাকে পেয়ে খুব ভাল লাগছে৷ যা পাঠকদের বলে বোঝাতে পারব না৷ শায়লাকে জিজ্ঞাসা করলাম, কি ব্যাপার এই সময় তুমি আমার বাসায়৷ সে বলল আমিতো গ্রামের বাড়িতে যাচ্ছি, আকাশে মেঘ দেখে চিন্তা করলাম তোমার বাসা থেকে একটা চক্কর দিয়ে যাই তুমি কি করছ৷ এসেছো যখন, বসো৷ বাসায় মা বাবা কেউ নাই সবাই বেড়াতে বাইরে গেছে৷ ফিরতে রাত হবে৷ তুমি বসো তোমার জন্য চা এনে দিই৷ চা খেয়ে আকাশ পরিস্কার হলে চলে যেও৷
চা এনে তাকে দিলাম৷ আমিও এককাপ নিয়ে দুজনে চুটিয়ে গল্প শুরু করে দিলাম৷ হঠাত্* আকাশ যেন অন্ধকার হয়ে আসল৷ মনে হয় এখনই ঝড় চলে আসবে৷ হঠাত্* বজ্রপাতের আওয়াজে চমকে উঠলাম৷ শায়লা ভয়ে আমার কাছে চলে এসে আমার পাশে বসল৷ আমি তার হাতটি ধরে বললাম৷ চল আমার রুমে নতুন একটা রোমান্টিক বাংলা সিনেমা আনছি৷ দুজনে মিলে দেখি৷ অবশ্য আমরা দুজনে বাংলা সিনেমার অনেক ভক্ত ছিলাম৷
আমরা রুমে চলে গিয়ে ডিভিডি টা চালু করে সিনেমা দেখা শুরু করলাম৷ শায়লার অনুষ্ঠান ব্যতিত সব সময় বোরকা পরে থাকত৷ শায়লা বোরকাটা খুলে আমার বেডের উপর রাখল৷ মেরুন কালারের জামা, কাল রংয়ের পাজামা পরা ছিল৷ কানের দুল, হাতে ছিল বিভিন্ন কালারের রেশমি চুড়ি, কপালে খয়েরী টিপ৷ যা এই পরিবেশে ছিল অনেক মানান সই৷ বাইরে দমকা হাওয়া সহ বৃষ্টি শুরু হয়েছে৷ আবহাওয়াটা বেশ ঠান্ডা হয়ে আসছে৷ আমি আস্তে আস্তে তার পাশে গিয়ে বসলাম৷ তার হাতটি ধরে আমার বুকের মাঝে এনে জড়িয়ে ধরলাম৷ আমি তাকে মৃদু আদর দিতে লাগলাম৷ তাকে চুমু খেতে লাগলাম৷ তার শরীর যেন কাটা দিয়ে উঠছে৷ শরীরের পশম যেন উচু উচু হয়ে আছে৷ আমি আমার ঠোট দিয়ে কপালে কানের নরম অংশটা দিয়ে আদর করতে থাকলাম৷ আমার হাত দিয়ে তার দুধ দুটো টিপতে লাগলাম তার জামার উপর দিয়ে৷ দুধের সাইজ ছোট হওয়ায় আমার হাতের মুঠোর মধ্যে রেখে চাপতে থাকি জোরে জোরে৷ সে ব্যথায় কাতরাতে থাকে৷ আমি তার জামাটা খোলার চেষ্টা করি কিন্তু জামাটা খুলতে সে রাজি না বুঝে আমি আরো তাকে জোরে জোরে তার দুধটা চাপতে থাকি৷ ঠোটে ঠোট লাগিয়ে চুষতে থাকি৷ তার পাজামার উপর দিয়ে আমার হাতটা তার যোনির উপর দিয়ে বোলাতে থাকি৷ বোলাতে বোলাতে মনে হলো তার যোনির উপর অংশটা ফুলে উচু হয়ে আছে৷ আমার হাতের মুঠো দিয়ে যোনির উপর চাপতে থাকি৷ আস্তে আস্তে পাজামার উপর দিয়ে ভিতরে যোনির আশে পাশে বোলাতে থাকি৷ এই প্রথম তাকে যোনির উপর হাত দিলাম৷ দেখলাম ও কিছু বলছে না৷ আমি তার যোনির ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম৷ যোনিটা অনেক গরম হয়ে আছে৷ আঙ্গুল দেওয়ার সাথে পচ পচ শব্দ হতে লাগল৷ ভাবলাম তার জল এসে গেছে৷ এইভাবে আঙ্গুল দিয়ে উঠানামা করতে করতে আমি তাকে বললাম তোমার জামাটা আমি খুলে দিই৷ সে আর কিছু বলল না দেখে আমি নিজে তার জামাটা খুলে দিলাম৷ সে কিছু আর বলল না৷ পরনে ব্রাটা ছিল খয়েরীর রঙের৷ আমি তার পিছনে গিয়ে তার পিটে চুমু খেতে লাগি৷ আস্তে আস্তে ব্রা পরা ব্যতিত তার খালি শরীর টুকু শুধু জিহবা দিয়ে চাটতে লাগলাম৷ তার শরীর মৃদু গন্ধে যেন আমাকে পাগল করে দিতে লাগল৷ আমি ব্রাটা খুলে ফেললাম৷ আজ আমি প্রথম তার শরীর টা দেখতে পেলাম৷ তার দুই দুধের মাঝে ছোট একটা কালো রঙের তিল আছে৷ যা ছোট ছোট দুধ দুইটা আকষর্ণীয় করে তুলেছে৷ ওদিকে বৃষ্টি যেন আরো জোরে শুরু হওয়ায় আশে পাশের জনতার কোন আওয়াজ যেন আমাদের কানে পৌঁছাচ্ছে না৷ দুধের নিপিলটা খয়েরী বর্ণের৷ আমি আমার ঠোট দিয়ে তার খয়েরী নিপিলটা চুষতে লাগলাম৷ তার কোন শব্দ নাই৷ সে শুধু আমার আদর উপভোগ করে যাচ্ছে৷ শায়লাকে নিয়ে এবার আমার বেডে শুয়ালাম৷ তার বুকের উপর শুয়ে তার ঠোট, গলায় চুমু খেতে লাগলাম৷ এবার আমি তার পায়জামার রশির গিট খোলার চেষ্টা করলাম৷ সে প্রথমে আমার হাতটা চেপে ধরল৷ পরে অবশ্য নিজে সাহায্যে করল তার পাজামাটা খোলার জন্য৷ পাজামা সে খুলে ফেলল৷ মহুর্তের মধ্যে সে পুরো নগ্ন হয়ে আছে আমার সামনে৷ তার পা দুটো ছিল অনেক মসৃন৷ ভোদাটা ছিল ফোলা ফোলা৷ আমি পা দুটো আমার ঠোট দিয়ে আদর করতে লাগলাম৷ আস্তে আস্তে তার যোনির উপর আমার মুখ দিয়ে চুমু খেলাম৷ এদিকে আমার বাড়াটা যেন শুধু লাফাচ্ছে৷ আমি তার হাত দিয়ে আমার বাড়াটা ধরতে বললাম ৷ সে আমার বাড়াটা ধরে নাড়তে লাগল৷ এদিকে আমি তার যোনির মুখে জিহবা দিয়ে চুষতে লাগলাম৷ সে আ: উ: শব্দ শুরু করে দিয়েছে শুনে আমার বাড়াটা যেন আরো উত্তেজনা বেড়ে গেল৷ আমি তার ভোদার মধ্যে জারে জোরে আঙ্গুলী করতে লাগলাম৷ তখন শায়লা বলল আমি আর পারছি না৷ তুমি আমার সব কেড়ে নাও৷ আজ আমি তোমাকে আমার শরীরের সব কিছু তোমাকে দিয়ে দিলাম৷ আমি তার দু পা ফাঁক করে তার যোনির উপর আমার বাড়াটা বোলাতে লাগলাম৷ সে নিজে তার হাত দিয়ে আমার বাড়াটা তার যোনির মধ্যে ঢুকাতে সাহায্যে করল৷ আমি আস্তে আস্তে আমার বাড়াটা তার ভিতরে ঢুকানোর চেষ্টা করলাম৷ কিন্তু বেশ কষ্ট হচ্ছিল৷ অনেকন চেষ্টা করার পর আমার বাড়াটা তার যোনির ভিতর ঢুকলো৷ ঢুকার সাথে গেলাম গো মাগো আ: উ: শব্দ শুরু করে দিল৷ এভাবে আমি তাকে ঠাপাতে লাগলাম৷ মাঝে মাঝে তার ঠোটে ও দুধে চুমু খেতে লাগলাম৷ আমি আমার স্টাইলটা পরিবর্তন করলাম৷ তার পা দুটো আমার কাঁধের উপর রেখে তার বুকের দিকে ঝুকে থাকলাম৷ ঝুকে থাকার দরুন তার যোনিট সোজা হয়ে উচু হয়ে আছে৷ আমি আমার বাড়াটা আবার ঢুকালাম৷ তার যোনিটা অনেকটা পিচ্ছিল থাকায় এবার সহজে আমার বাড়াটা তার যোনির মধ্যে ঢুকে গেছে৷ আমি আমার জীবনে প্রথম শায়লাকে চুদতে পারায় ঐ সময়টা আমার মনে হচ্ছে আমি যেন অন্য জগতে আছি৷ এই ভাবে আমি যদি তাকে ঘন্টার ঘন্টা ঠাপাতে থাকি, তাহলে আমার মত সুখী মানুষ আর কেউ নেই৷ এইভাবে গুদের ভিতর উঠা নামা করতে করতে এক পর্যায় শায়লা আমাকে বলল আরো জোরে দেও সোনা৷ কেন আগে তুমি এভাবে আমাকে আদর করো নাই৷ এভাবে বলতে বলতে এক পর্যায় সে তার জল খসিয়ে দিল৷ কিছুণ পর তীরের বেগে যেন আমার শরীর থেকে কি যেন বের হয়ে আমার সারা শরীরের উত্তেজনা যেন ঠান্ডা হয়ে গেল৷ তখন বুঝলাম আমার মালটা যেন বের হয়ে গেছে৷ আমি তার শরীরের উপর শুয়ে পড়লাম৷ দুজনে এভাবে কিছু সময় থাকার পর উঠে পড়লাম৷ তখন বাইরের বৃষ্টি যেন থেমে গেছে৷ সন্ধ্যা হয়ে আসছে৷ শায়লা আবার গ্রামের বাড়িতে যাবে৷ তাই তাড়াহুড়ো লাগিয়ে দিল চলে যাওয়ার জন্য৷ আমার তাকে ছাড়তে মনে চাচ্ছিল না৷ তারপর তাকে নিয়ে বাসে উঠায়ে দিলাম৷ সে চলে গেল৷ অবশ্য এই ঝড়ের দিনে তাকে পেয়ে আমার জীবনের পূর্ণতা অর্জন করতে পেরেছি৷

Comments

  1. হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প
    @
    @
    @
    ছোট কাকির পেটে আমার বাচ্চা, কাকার অবর্তমানে ছোট কাকিকে দিন রাত চুদে চুদে পেটে বাচ্চা পয়দা করলাম
    @
    @
    @
    বাংলাদেশি মেয়েদের ভোঁদা ও দুধের ছবি, প্রভার সেক্স ভিডিও রাজিবের সাথে, স্কুল কলেজের মেয়েদের ল্যাংটা ছবি, রিমার বড় দুধের ছবি
    @
    @
    @
    খালাতো বোনের তিন মেয়েকে চোদার গল্প, খালাতো বোনের তিন মেয়ে রুনা, সাবিনা ও রত্না কে একসাথে চুদার গল্প, ভাগ্নির গুদে আমার ধোন ঢুকানোর বাংলা গল্প
    @
    @
    @
    Make chodar Bangla Golpo, Tin Bondhu Mile Mayer Gude mal Felar Golpo, Mayer Boro Dudh Chodar Golpo
    @
    @
    @
    Bangla Choti Golpo In Bangla Languge, Indian bangla Choti Golpo,2500+ New Bangla Choti Golpo 2014
    @
    @
    @
    বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Bonke Chodar Golpo 2014, Bangla family Sex Real Story




    সানজিদা ইসলাম টুম্পা ২৬ আগস্ট, ২০১৪ ১২.২৮ am

    Afgan Muslim College Girls Raped By American Soldiers, Muslim Girls Raped Video, Naked Virgin Muslim Girls
    P
    U
    S
    S
    Y
    Mobile Sex Video, Big Boobs Desi Aunty Sex Photos, Pakistani Girls Fucking Wallpapers, Hard Oral Fucking
    F
    U
    C
    K
    Hairy Pussy School Teacher Fucked By Her Student In Class Room, Mother-Son Sex Scandals, Deep Anal Fuck Video
    A
    S
    S

    P
    O
    I
    N
    T
    Father and Daughter Enjoying Sex, Indian Incest Sex Pictures, Mallu Aunty Big Boobs White Pussy Pics
    F
    U
    C
    K
    Pakistani Mom Sex With Her Father In Law (VIDEO), Pakistani Sex Scandals Video and Image, Desi Virgin Pussy

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

বোন এর লজ্জার কথা

আমার কাহিনি টা শুনলে একটু লজ্জা লাগবে। তারপরো বলছি। তবে আমার এ ঘটনটি তেমন কোন কথা বানানো নয় তাই হয়তো পড়ে কম মজা হতে পারে। তাই আপনারা এটা পড়ার সময় তাড়াহুড়া না করে সময় নিয়ে পুরোটাই পড়বেন। আমি এখানে আমার আর আমার বোনের নাম বলবো না। কারণ বলা যায় না আমার অন্য কোন ভাই বা বন্ধু যদি পড়ে, তবে তা আমাদের জন্য হবে খুবই লজ্জা জনক। বোনটি আমার থেকে প্রায় তিন বছরের বড়। কিন্তু আমি তাকে খুবই ভয় করি। কারণ সে আমাকে সবসময় শাসন করে। এদিকে আমরা খুবই রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমাদের বাসায় সবাই শালীন পোষাক পড়ে। একদিন আমাদের বাসার সবাই বিয়েতে চলে গেল। আর বাসা তালা না দিয়ে আমাকে ঘরে একা রেখে গেল। সবাইকে বিদায় দিয়ে আমি দরজা বন্ধ করে টিভি রুমে চলে গেলাম। হঠাত দেখি আমার আপুটি নতুন জামা-কাপড় পড়ে তার রুম থেকে বের হলো। আমি উঠে এসে তাকে জিজ্ঞাস করলাম- আমি বল্লাম আপু তুমি যাওনি? সে বল্ল কেন? সবাই আমাকে ফেলে চলে গেল কেন? তখন সে খু্বই রাগ করল। আর কোন কথা না বলে তার রুমে আবার চলে গেল। কিছুক্ষণ পরে তার জামা-কাপড় পড়ে তার রুম থেকে এল, তখনও আমি তার রাগ দেখে কোন কথা বল্লাম না। আমি গিয়ে আবার টিভি দেথতে বসে পড়লা

আমি আমার বান্ধবী এবং আমার মেয়ে

ধুর! খুব বিরক্ত লাগছে। আজও কিছু হলো না। আমার স্বামীকে নিয়ে আর পারিনা। ছেলেমেয়ে সব বড় হয়ে গেছে, তাই বলে কি চোদাচুদিও বন্ধ!!! কতো কষ্ট করে চুষে চেটে স্বামীর ধোনটাকে দাঁড় করালাম। কিন্তু গুদে না ঢুকাতেই বেচারি মাল আউট করে দিলো। নিজেতো চুদতেই পারেনা, উলটো আমার দোষ দেয়। আমাকে বলে, “মনি তোমাকে নিয়ে আর পারা গেলো না।” অবশ্য আমার স্বামীর আর কি দোষ। বয়স বাড়লে সবার চোদাচুদির ক্ষমতা কমে যায়। আমার বয়স ৩৮ বছর হলেও গুদের খাই খাই তো কমেনি, উলটো ঠিকমত চোদন না খেয়ে আরো বেড়ে গেছে। আমার ফিগারটাও একদম ঠিকঠাক আছে। ৩৪ সাইজের দুধ দুইটা এখনো অনেক টাইট, ব্রা না পরলেও চলে। উলটানো বাটির মতো মেদহীন পেটে এখনো কোন ভাঁজ পরেনি। আমার পাছাটাও গামলার মতো চওড়া, কম করে হলেও ৩৭/৩৮ সাইজ হবে। আমার শরীরের রং উজ্জল শ্যামলা। রস্তায় বের হলে বেশ বুঝতে পারি, বেহায়া পুরুষদের লোভী চোখগুলো ড্যাবড্যাব করে আমাকে দেখে। ওরা যেন চোখ দিয়ে আমার সমস্ত শরীর চাটতে থাকে। পিছন না ফিরেও বুঝতে পারি পুরুষদের কাছে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হলো আমার পাছা। আমার চওড়া মাংসল পাছা দেখলে যে কোন পুরুষের ধোন টনটন করে। ইদানিং আমার অ

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম

এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!