Skip to main content

লুবনাকে হঠাৎ চুদলাম


লুবনা নিজেও ধারনা করেনি আমি এমন একটা কান্ড করে বসবো। সকালে ওর লাল টুকটুকে ছবিটা দেখেই মাথায় মাল উঠে গিয়েছিল। এমনিতেই ওর প্রতি আমার একটা গোপন লালসা জন্মেছিল ইন্টারনেটে যোগাযোগের পর থেকেই। আমরা একদিন লং ড্রাইভেও গেছি। সেইদিন প্রথম লুবনাকে আমার মনে ধরে। আমরা দুপুরে একটা রেষ্টুরেন্টে খাই। ওর ছবি দেখে মাঝে মাঝে ভাবতাম, এই মাইয়া আমার বউ হইলে কী এমন অসুবিধা হতো। তার মতো একটা কালাইয়া জামাই নিয়ে ঘুইরা বেড়ায় আমার মেজাজ খারাপ হয়ে যায় দেখে। কিন্তু কি করা। অন্যের বৌয়ের দিকে আমার নজর নাই। কিন্তু লুবনার দিকে নজর না দিয়ে পারি নাই। শুধু নজর না, আগে বৃটনি স্পীয়ার্সের দিকে যেভাবে তাকাইতাম, এখন লুবনার দুধের দিকেও সেইরকম ভাবে তাকাই। তবে চোদাচুদি করবো কখনো ভাবি নাই। আজকে সকালে ঘটনাটা না ঘটলে এমন হতো না। লালটুকটুকে কামিজ ভেদ করে ওর সুন্দর কমনীয় স্তন দুটো যেভাবে বেরিয়ে এসেছে তা দেখে আমার নিন্মাঙ্গে একটা আলোড়ন উঠলো। আমি বাথরুমে গেলাম হাত মারতে। গিয়ে ভাবলাম জিনিস থাকতে বাথরুমে কিলা যাই। লুবনার কাছেই যাই। সে তো এখন একা।
-হাই লুবনা
-হাই ভাইয়া
-কেমন আছো
-ভালো, এই সময়ে কোথায় যাচ্ছিলেন ভাইয়া
-তোমাকে দেখতে ইচ্ছে হলো হঠাৎ
-তাই নাকি কী সৌভাগ্য।
-বাসায় কেউ নেই?
-না
-খাবারদাবার কিছু আছে?
-আছে
-পরে খাবো
-আচ্ছা
-তুমি এখন বসো
-ঠিক আছে
-কাছে এসে বসো
-কেন ভাইয়া হঠাৎ কাছে ডাকছো কেন
-দুর এমনি
-মতলবটা বলো
-তোমাকে ভাবী ডাকতেও তো পারি না।
-ডাকবেন কেন
-তাহলে কী ডাকব
-লুবনাই তো ভালো
-তোমাকে একটা প্রশ্ন করি?
-করেন
-আচ্ছা তুমি কি ওর সাথে সুখী
-হ্যা
-সত্যি করে বলো
-আসলে, না থাক
-থাকবে কেন
-ওসব বলা যায় না
-আমি আজ কেন এসেছি জানো?
-তোমার কাছে
-আমার কাছে?
-হ্যা, সকালে তোমার লাল জামার ছবিটা দেখার পর থেকে আমার মাথা উলটপালট হয়ে গেছে
-বলেন কি, আমি কি করলাম
-কেন ওই ছবিটা আমাকে পাঠালে
-দিলাম
-এখন আমার আগুন নেভাও
-পানি দেব মাথায়
-না, সত্যি তোমাকে এভাবে কখনো চাইনি আমি
-ভাইয়া
-লুবনা, তুমি না কোরো না
-কী বলছেন
-আমি তোমাকে চাই, আমি তোমার প্রেমে পড়ে গিয়েছি আজ
-কিন্তু তা হয় না।
-কেন হয় না।
-আমি ওর স্ত্রী
-হোক না, প্রকাশ্যে তুমি ওর বউ, গোপনে আমার
-কী আজেবাজে বকছেন
-লুবনা, আমি তোমাকে চাইই চাই
-কিভাবে চান
-তোমার সব কিছু
-আপনি জোর করবেন?
-তুমি না দিলে জোর করবো
-জোর করে পাওয়া যায়
-একেবারে না পাওয়ার চেয়ে যতটুকু পাওয়া যায়
-আমি যদি না দেই
-তুমি দেবে, আমি ওর চেয়ে অনেক বেশী প্রেম, আদর ভালবাসা দেবো তোমাকে
-আপনি শরীর চান
-শুধু শরীর নয়, মনও চাই
-মন পেতে আপনি কি করেছেন
-তোমার সাথে দীর্ঘদিন ধরে লাইন রেখেছি
-সেই লাইন কি এই জন্যই
-হ্যা
-আপনার মনের উদ্দেশ্য আমি জানলে আমি প্রশ্রয় দিতাম না
-তুমি আজ সেই সেক্সী ছবিটা কেন পাঠিয়েছ
-আমি জানতাম না, আপনি এমন করবেন
-আমি তোমাকে সুখ দেবো লুবনা
-জোর করে সুখ দেবেন?
-হ্যা, তাই দিতে হবে
আমি লুবনাকে ঝট করে জড়িয়ে ধরে চুমু খেলাম। লুবনা ছাড়া পেতে চাইল। কিন্তু আমি ওকে জোর করে চেপে ধরলাম। চুমুতে চুমুতে অস্থির করে তুললাম। ও বারবার মুখ সরিয়ে নিচ্ছে, কিন্তু আমি ছাড়লাম না। সোফায় ফেলে দিলাম। চেপে ধরলাম দুই ঠোট ওর ঠোটে। ওর ঠোটের প্রতিই আমার লোভ বেশী। আমি চুষতে শুরু করলাম ঠোট দুটি। ওর বাধা আমার কাছে তুচ্ছ মনে হলো। না না করছে ঠিকই, কিন্তু বেশী জোরালো না। ঠোট সরিয়ে নিচ্ছে না এখন। আমি চুমুর বন্যা বইয়ে দিতে দিতে হাত দিয়ে দুধের খোজ করলাম। ওর দুধগুলো তুলতুলে। কী নরম ব্রা পরেছে। আমি কামিজের উপর দিয়েই খামচে খামচে কচলাতে লাগলাম। কানের লতিটায় চুমু খেতেই লুবনার দুই উরু জোড়া কেমন করে উঠলো। বুঝলাম ওরও কাম জাগছে। আমি আরো জোরে চেপে করলাম। উন্মাদের মতো খাচ্ছি ওর ঠোট। এবার দুধে মুখ দিলাম কামিজের উপরেই দুধে কামড় বসালাম আলতো। কামিজটা একটানে ছিড়ে ফেললাম। নরম ব্রা ভেদ করে স্তনের বোটা দেখা গেল। আমি খামচে ধরলাম দুধ দুটি আবার। কচলাতে লাগলাম। কমলার চেয়ে একটু বড় হবে। ওর স্তন দুটো সুন্দর। ফিতা না খুলে স্তন দুটো বের করে নিলাম। বোটাটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। লুবনা বাধা না দিয়ে আমার মাথাটা চেপে ধরলো। বুঝলাম এবার মাগীকে চোদা যাবে। টাস টাশ করে ওর ট্রাউজারের বোতাম খুলে নামিয়ে দিলাম। প্যান্টি নেই। শেভ করা ভোদা। বহুদিন পর এমন আদুরে একটা ভোদা দেখলাম। সোফা থেকে নীচে নামিয়ে দুই রানের মাঝখানে বসে গেলাম। ঠপাত করে ঢুকিয়ে দিলাম খাড়া ধোনটা। ও এখন বাধার সৃষ্টি করতে চাইল। আমি মুখটা চেপে ধরে ঠাপাতে লাগলাম। পাচ মিনিটে ঠাপানো শেষ করে মাল ফেলে দিলাম ভেতরে। প্রেগনেন্ট হলে হোক। আমি কেয়ার করিনা। নরম লিঙ্গটা যখন বের করে নিচ্ছি তখন লুবনার চোখে চোখ পরতে দেখি ওখানে জল। লুবনা কাদছে।
-কি হয়েছে
-আপনি আমার এই সর্বনাশ কেন করলেন
-সর্বনাশের কী আছে, ও কি তোমাকে চোদে না?
-আপনি কে
-আমি যেই হই, তোমারে তো আদর দিতে চাইছিলাম, তুমি জোর করতে বাধ্য করলে
-ছি ছি, আমি এখন মুখ দেখাবো কি করে
-ন্যাকামো করো না, তোমাকে চুদেছি এটা আর কেউ জানে না। আমি কাউকে বলবো না।
-আপনার উপর আমার একটা ভক্তি ছিল
-সেটা নষ্ট হয়ে গেছে?
-হ্যা
-হোক, তাতে কিছু অসুবিধা নাই, কিন্তু তোমাকে খেতে না পেলে আমার অতৃপ্তি থেকে যেতো এটার। এটাকে তুমিই গরম করে দিয়েছো। তাই খেয়ে গেলাম। আবার গরম লাগলে আবারো খাবো। তুমি আর আমি। কাউকে বোলো না।

Comments

Post a Comment

Popular posts from this blog

বোন এর লজ্জার কথা

আমার কাহিনি টা শুনলে একটু লজ্জা লাগবে। তারপরো বলছি। তবে আমার এ ঘটনটি তেমন কোন কথা বানানো নয় তাই হয়তো পড়ে কম মজা হতে পারে। তাই আপনারা এটা পড়ার সময় তাড়াহুড়া না করে সময় নিয়ে পুরোটাই পড়বেন। আমি এখানে আমার আর আমার বোনের নাম বলবো না। কারণ বলা যায় না আমার অন্য কোন ভাই বা বন্ধু যদি পড়ে, তবে তা আমাদের জন্য হবে খুবই লজ্জা জনক। বোনটি আমার থেকে প্রায় তিন বছরের বড়। কিন্তু আমি তাকে খুবই ভয় করি। কারণ সে আমাকে সবসময় শাসন করে। এদিকে আমরা খুবই রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমাদের বাসায় সবাই শালীন পোষাক পড়ে। একদিন আমাদের বাসার সবাই বিয়েতে চলে গেল। আর বাসা তালা না দিয়ে আমাকে ঘরে একা রেখে গেল। সবাইকে বিদায় দিয়ে আমি দরজা বন্ধ করে টিভি রুমে চলে গেলাম। হঠাত দেখি আমার আপুটি নতুন জামা-কাপড় পড়ে তার রুম থেকে বের হলো। আমি উঠে এসে তাকে জিজ্ঞাস করলাম- আমি বল্লাম আপু তুমি যাওনি? সে বল্ল কেন? সবাই আমাকে ফেলে চলে গেল কেন? তখন সে খু্বই রাগ করল। আর কোন কথা না বলে তার রুমে আবার চলে গেল। কিছুক্ষণ পরে তার জামা-কাপড় পড়ে তার রুম থেকে এল, তখনও আমি তার রাগ দেখে কোন কথা বল্লাম না। আমি গিয়ে আবার টিভি দেথতে বসে পড়লা

আমি আমার বান্ধবী এবং আমার মেয়ে

ধুর! খুব বিরক্ত লাগছে। আজও কিছু হলো না। আমার স্বামীকে নিয়ে আর পারিনা। ছেলেমেয়ে সব বড় হয়ে গেছে, তাই বলে কি চোদাচুদিও বন্ধ!!! কতো কষ্ট করে চুষে চেটে স্বামীর ধোনটাকে দাঁড় করালাম। কিন্তু গুদে না ঢুকাতেই বেচারি মাল আউট করে দিলো। নিজেতো চুদতেই পারেনা, উলটো আমার দোষ দেয়। আমাকে বলে, “মনি তোমাকে নিয়ে আর পারা গেলো না।” অবশ্য আমার স্বামীর আর কি দোষ। বয়স বাড়লে সবার চোদাচুদির ক্ষমতা কমে যায়। আমার বয়স ৩৮ বছর হলেও গুদের খাই খাই তো কমেনি, উলটো ঠিকমত চোদন না খেয়ে আরো বেড়ে গেছে। আমার ফিগারটাও একদম ঠিকঠাক আছে। ৩৪ সাইজের দুধ দুইটা এখনো অনেক টাইট, ব্রা না পরলেও চলে। উলটানো বাটির মতো মেদহীন পেটে এখনো কোন ভাঁজ পরেনি। আমার পাছাটাও গামলার মতো চওড়া, কম করে হলেও ৩৭/৩৮ সাইজ হবে। আমার শরীরের রং উজ্জল শ্যামলা। রস্তায় বের হলে বেশ বুঝতে পারি, বেহায়া পুরুষদের লোভী চোখগুলো ড্যাবড্যাব করে আমাকে দেখে। ওরা যেন চোখ দিয়ে আমার সমস্ত শরীর চাটতে থাকে। পিছন না ফিরেও বুঝতে পারি পুরুষদের কাছে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হলো আমার পাছা। আমার চওড়া মাংসল পাছা দেখলে যে কোন পুরুষের ধোন টনটন করে। ইদানিং আমার অ

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম

এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!