Skip to main content

পাশের বাসার আন্টি

পাশের বাসার আন্টি..বয়স ৩৫-৪০ এর মধ্যে হবে....কিন্তু ফিগার তা দেখার মত....উনার স্বামী একটু বোকা প্রকৃতির ...আমাদের নিচে তিন ফ্ল্যাটের মধ্যে উনি আমাদের অপসিট ফ্ল্যাটে থাকেন....খুব মিশুক প্রকৃতির  মহিলা....একটি মাত্র ছেলে....বেশি বড় নয়......স্বামীর সাথে তেমন মনি-মনা হয় না.....উনাকে চোদার কথা প্রতি রাতে হাত মারতাম......কিন্তু উনাকে যে বাস্তবে চুদতে পারব এটা কল্পনাতীত....কারণ বাসায় প্রতিনয়ত মানুষ...খালি থাকে না কখনো...কিন্তু একবার আমার ভাই এবং দাদী গ্রামের বাড়ি যায় বেড়াতে....বাবা-মা কাজে.....আমি বাসায় একা....তাদের দুপুর ২ তার আগে বাসায় আসার কোনো সম্ভবনা নেই...তখন সকাল ১০ টা হবে...আমি বিছানায় শুয়ে শুয়ে মুভি দেকছিলাম...এমন সময় দরজায় নখ....খুলে দেখি 
 আন্টি...
আন্টি : তোমার মা বাসায়?    
আমি   : না আন্টি...মা কাজে....                                                                             
আন্টি : দাদী...
আমি   : দাদী গ্রামে....আমি একাই....
আন্টি : কি কর??
আমি    : মুভি দেখি....ইংলিশ মুভি..                            
আন্টি   : নাম কি??
আমি    : transporter 
(আন্টিদের বাসায় ডিশ এর লাইন ছিল না...তাই মাঝে মাঝে মা কিংবা দাদির সাথে বসে আমাদের বাসায় বাংলা মুভি দেকতো0)
আন্টি   : আমি তাহলে যাই...
কিন্তু আমার মাথায় খারাপ চিন্তা ঢুকে গেল..ভাবতে লাগলাম আন্টি কে চুদার কথা বললে উনি কি রাজি হবেন কি না.....পরে মনে হলো না...উনি আমাকে নিজের ছেলের মত দেখেন..আমার বয়স ১৭ আর উনার ছেলের ১০...আমি ভাবলাম জোর করলে কেমন হবে.....যেমন মেক্সির উপর দিয়ে যদি ভোদার মধ্যে হাত রেখে ঘসতে থাকি কিংবা দুধের মধ্যে চেপে জড়িয়ে ধরে চুম দিতে থাকি...আবার ভাবছি উনি যদি চিত্কার করেন....আমার মাকে যদি বলে দেন....কিংবা আমি কি শক্তিতে পারব? আমার মাথার খারাপ চিন্তা গুলো আমাকে পাগল করে দিল.....আমার ভালো মন্দ গেন হারিয়ে গেল....আমি দরজা লাগিয়ে দিলাম....উনার কাছে দাড়িয়ে মেক্সির উপর দিয়ে ভোদার মধ্যে হাত রেখে উপর থেকে নিচের দিকে ঘসতে লাগলাম...উনি আমার কান্ড দেখে আতকে উটলেন....আমাকে ধাক্কা মেরে সরাতে চাইলেন....কিন্তু আমি ভোদার মধ্যে খামছে ধরে রগড়াতে লাগলাম আর বললাম আন্টি আমাকে সুধু একবারের জন্য আপনাকে চুদতে দেন...আমি সুধু ৫ মিনিট আপনাকে চুদব...উনি বললেন ভালো চাইলে আমাকে ছাড় আমি তোমার মাকে মাকে কিছুই বলব না.. ...উনাকে বা হাত দিয়ে জড়িয়ে ধরে ডান হাত  ভোদার মধ্যে শক্তি দিয়ে ঘসতে লাগলাম....কিন্তু আন্টি চিত্কার করলো না.....সুধু শক্তি দিয়ে আমার হাত সরাতে চেস্টা করছিলেন....উনি ভোদার উপর থেকে আমার হাত সরালে আমি দুধের উপর রেখে চাপতে থাকি....উনি দুধ থেকে সরালে আমি আবার ভোদার মধ্যে নিয়ে রাখি....আমি প্রাণপন চেষ্টা করি...উনি আমার শক্তির সাথে পেরে উটছিলেন না..আমি ধাক্কা মেরে উনাকে বিছানায় ফেলে দিলাম....তারপর মেক্সি টেনে উপরে কাচার চেষ্টা করলাম....কিন্তু উনি হাত দিয়ে নিচের দিকে নামাতে থাকেন...কিন্তু আমি হল ছাড়তে রাজি না...এত দূর যখন এগিয়েছি তাহলে চোদাটা বাদ রাখব কেন? যদিও ধর্ষণের মতই হচ্ছে বেপারটা কিন্তু কার কি???আমি উনার হাত সরিয়ে দিয়ে মেক্সি কেচে উপরে উঠাতে সক্ষম হলাম....মেক্সি কেচে দিয়ে উরত দুটো ফাকিয়ে দিয়ে ভোদার মধ্যে ডাইরেক্ট ঠোট রেখে চোসন শুরু করলাম.....উনি আমার চুল টেনে ভোদা থেকে মুখ সরাতে চাইলেন..কিন্তু বিড়ালে কাছে মাছ পড়লে সেটা কি আর কেড়ে নেয়া সম্ভব..দুই ঠোটের মাঝখানে উনার বালে আবৃত ভোদা আর জিব্বা ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে থাকি...ভোদার উপর মুখ পরতেই উনি শান্ত হয়ে গেলেন.....আমার মাথা আর সরাতে চাইলেন না....মাথার চুল আঙ্গুলে পেচিয়ে দিয়ে ঘুরাতে লাগলেম.....আমি বুঝলাম  কাজ হয়েছে...আমি উরত দুটো ফাকিয়ে ধরে জিব্বা ঠেকিয়ে ভোদা চাটতে লাগলাম...ভোদাটা ছিল খুবই নরম এবং গরম...আমি জিব্বার মাথা সূচল করে ভোদার ছেদ্যার মধ্যে ঠেকিয়ে উপর থেকে নিচ দিকে চাটতে লাগলাম...বড় মেয়েদের ভোদা ধরতে কিংবা কাছ থেকে দেকতে কেমন কখন জানতাম না...প্রথম বারের মত ধরেছি আর চাটছি....মিনিট ৫ চাটার পর আমি আমার হ্যাফ প্যান্ট খুলে বাড়া বের করলাম.....আমার বাড়ায় তখন গরম রক্ত অবস্থান করছে...টন টন করছে....আমি হাতের মুঠোয় বাড়াটা  রেখে আন্টির ভোদার সামনে বসলাম...ভোদার ছেদ্যার মধ্যে বাড়ার মুন্ডিটা ঠেকালাম...আমার পা দিয়ে আন্টির পা জড়িয়ে ধরলাম...জোরে এক ঠাপ মারলাম,বাড়ার মুন্ডিটা ঢুকে গেল... আন্টি কেপে উঠলো....সুধু আঃ করে জোরে একটা চিত্কার দিল....ভোদার ছেদ্যাটা তেমন একটা টাইট ছিল না.....আর ভোদার মধ্যে রসে ভোদা টস টস করছিল...আমি আন্টির কোমরের নিচে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠেলা মেরে বাড়াটা পুরো ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম...তারপর জোরে জোরে ঠাপতে লাগলাম....ঠাপ ঠাপ চোদন সঙ্গীত প্রবাহিত হতে থাকে....আমি তালে তালে ঠাপতে থাকি....শরীরে যত শক্তি ছিল তা দিয়ে ঠাপতে থাকি...বাড়াটা ভোদার মধ্যে ঢোকার সময় আন্টি কেপে কেপে উঠে...মনে হয় আমার শক্তিশালী বাড়া উনাকে বেথ্যা-হত করে... আমি জোরে জোরে আন্টিকে চুদতে থাকি....আর ঠাস ঠাস শব্দে আমাকে আরো শক্তি দিয়ে চোদার নিশায় মাতিয়ে তলে....আমি বুঝছিলাম মাল আউট হবার সময় হয়েছে...তাই আন্টির উপর শুয়ে রাম ঠাপ ঠাপতে থাকি...আর আন্টি উনার দু পা দিয়ে আমার কোমর আর দু হাত দিয়ে আমারকে জাপটে ধরে চোদা খেতে থাকে আর উ উ উ শব্দে আমায় পাগল বানিয়ে দিতে থাকে....আমি পরের কথা না ভেবে ঠাপের গতি বাড়াতে বাড়াতে ভোদার ভিতর মাল ফেলে দেই.....দেয়ার পর শরীর একেবারে দুর্বল হয়ে পরে.....আমি এর পর ও ৪ ৫ টা ঠাপ মেরে আন্টির পাশে শুয়ে পরি...দেখি ভোদার ছেদ্যা দিয়ে মাল বিছানার চাদরে  বেয়ে বেয়ে  পড়তে থাকে......আন্টি ক্লান্তির এক ঘন  নিশ্বাস ফেলে....আন্টিকে বললাম---
আমি  : আন্টি যা হবার হয়ে গেছে...এখন সমাজে মুখ নিয়ে চলতে চাইলে কাউকে এ বেপ্যারে কিছু বলার কোনো দরকার দেখি না....ফার্মেসি থেকে বাচ্চা না হবার একটা পিল কিনে খেয়ে ফেলবেন বাচ্চা পেটে আসার কোনো ভয় নেই......আর যদি চান মাঝে মাঝে বাসায় চলে আসবেন চোদা খেতে চাইলে.....
আন্টি   : ফার্মেসিতে গিয়ে কি বলব???
আমি   : birth -control পিল...২৪ hours এর মধ্যে খেতে হবে...
আন্টি উঠে বাথরম এ গেলেন.....আমিও উঠে গেলাম পেছন পেছন..দেখি পানি নিয়ে ভোদার মধ্যে কচলে কচলে  পরিষ্কার করলেন....ভিতরে বাইরে সব দিকে.....তারপর সু সু করে এসে চুল,কাপড় ঠিক-ঠাক করে চলে গেলেন...কিন্তু আমার ভয় ভয় করতে থাকে...যদি আর কাউকে না হোক মা কে বলে দেন???
কিন্তু এর পর আর তেমন কিছুই হয় নি..ঠিক তার পরের দিন আবার আন্টিকে চোদার স্বর্গীয় সুযোগ পাই.....তবে এ বারে উনার আর কোনো আপত্তি ছিল না...আমি যে ভাবে বলেছি সে ভাবেই দিয়েছেন....উনি একটি নয় এক পাতা birth -control পিল কিনে নিজের কাছে রেখে দেন.....এর পর বাসায় কেউ না থাকলে কিংবা উনার বাসায় কেউ না থাকলে আমাকে ডেকে নিয়ে গিয়ে চোদা খেতেন....আমি উনাকে পুরো নেংটা অবস্থায়ও চুদেছি.....আঙ্গুল অনেক বার ভোদার মধ্যে ঢুকিয়ে খেলা করেছি....ভোদার প্রসার ক্ষমতা দেখার জন্য দু হাতের দু আঙ্গুল দিয়ে ভোদা প্রসার করিয়েছি...এক সাথে গোসল ও করেছি.....রেজার দিয়ে বাল গুলো ও ফেলেছি...ডাইনিং টেবিল এর উপরে বসিয়ে গাজর,শসা ঢুকিয়ে মজা করেছি....কনডম লাগিয়েও চুদেছি,সিগারেটের এক মাথায় আগুন ধরিয়ে আরেক মাথা ভোদায় গুজে দিয়ে বলতাম,আপনার ভোদা সুধু আমার সোনাই খায় না সিগারেট ও খায়...সারা শরীর চেটেছি....এক সাথে অনেক পর্ন মুভি দেখেছি ...এমনকি এক দিনে ভোদার মধ্যে ৩ বার ও মাল ফেলেছি....আঙ্গুল খিচে খিচে ভোদার মধ্যে থেকে রস বের করতাম ....আমি যে ভাবে চেয়েছি উনাকে সে ভাবে পেয়েছি....তবে সুযোগ পেলেই ভোদার রস খেতাম....উনার এ বেপারে ছিল চরম আপত্তি..আমি উনাকে চোদার চেয়ে কেন ভোদা খেতে বেশি পছন্দ করি.....

Comments

Post a Comment

Popular posts from this blog

বোন এর লজ্জার কথা

আমার কাহিনি টা শুনলে একটু লজ্জা লাগবে। তারপরো বলছি। তবে আমার এ ঘটনটি তেমন কোন কথা বানানো নয় তাই হয়তো পড়ে কম মজা হতে পারে। তাই আপনারা এটা পড়ার সময় তাড়াহুড়া না করে সময় নিয়ে পুরোটাই পড়বেন। আমি এখানে আমার আর আমার বোনের নাম বলবো না। কারণ বলা যায় না আমার অন্য কোন ভাই বা বন্ধু যদি পড়ে, তবে তা আমাদের জন্য হবে খুবই লজ্জা জনক। বোনটি আমার থেকে প্রায় তিন বছরের বড়। কিন্তু আমি তাকে খুবই ভয় করি। কারণ সে আমাকে সবসময় শাসন করে। এদিকে আমরা খুবই রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমাদের বাসায় সবাই শালীন পোষাক পড়ে। একদিন আমাদের বাসার সবাই বিয়েতে চলে গেল। আর বাসা তালা না দিয়ে আমাকে ঘরে একা রেখে গেল। সবাইকে বিদায় দিয়ে আমি দরজা বন্ধ করে টিভি রুমে চলে গেলাম। হঠাত দেখি আমার আপুটি নতুন জামা-কাপড় পড়ে তার রুম থেকে বের হলো। আমি উঠে এসে তাকে জিজ্ঞাস করলাম- আমি বল্লাম আপু তুমি যাওনি? সে বল্ল কেন? সবাই আমাকে ফেলে চলে গেল কেন? তখন সে খু্বই রাগ করল। আর কোন কথা না বলে তার রুমে আবার চলে গেল। কিছুক্ষণ পরে তার জামা-কাপড় পড়ে তার রুম থেকে এল, তখনও আমি তার রাগ দেখে কোন কথা বল্লাম না। আমি গিয়ে আবার টিভি দেথতে বসে পড়লা

আমি আমার বান্ধবী এবং আমার মেয়ে

ধুর! খুব বিরক্ত লাগছে। আজও কিছু হলো না। আমার স্বামীকে নিয়ে আর পারিনা। ছেলেমেয়ে সব বড় হয়ে গেছে, তাই বলে কি চোদাচুদিও বন্ধ!!! কতো কষ্ট করে চুষে চেটে স্বামীর ধোনটাকে দাঁড় করালাম। কিন্তু গুদে না ঢুকাতেই বেচারি মাল আউট করে দিলো। নিজেতো চুদতেই পারেনা, উলটো আমার দোষ দেয়। আমাকে বলে, “মনি তোমাকে নিয়ে আর পারা গেলো না।” অবশ্য আমার স্বামীর আর কি দোষ। বয়স বাড়লে সবার চোদাচুদির ক্ষমতা কমে যায়। আমার বয়স ৩৮ বছর হলেও গুদের খাই খাই তো কমেনি, উলটো ঠিকমত চোদন না খেয়ে আরো বেড়ে গেছে। আমার ফিগারটাও একদম ঠিকঠাক আছে। ৩৪ সাইজের দুধ দুইটা এখনো অনেক টাইট, ব্রা না পরলেও চলে। উলটানো বাটির মতো মেদহীন পেটে এখনো কোন ভাঁজ পরেনি। আমার পাছাটাও গামলার মতো চওড়া, কম করে হলেও ৩৭/৩৮ সাইজ হবে। আমার শরীরের রং উজ্জল শ্যামলা। রস্তায় বের হলে বেশ বুঝতে পারি, বেহায়া পুরুষদের লোভী চোখগুলো ড্যাবড্যাব করে আমাকে দেখে। ওরা যেন চোখ দিয়ে আমার সমস্ত শরীর চাটতে থাকে। পিছন না ফিরেও বুঝতে পারি পুরুষদের কাছে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হলো আমার পাছা। আমার চওড়া মাংসল পাছা দেখলে যে কোন পুরুষের ধোন টনটন করে। ইদানিং আমার অ

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম

এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!