Skip to main content

সুন্দরি আন্টিকে গনধর্ষন

আমার এই আন্টির নাম হেলেনা। তার বয়স প্রায় ৩৮ বছর কিন্তু তিনি এখও দেখতে অনেক সেক্সি।তার দুই ছেলে এক মে।স্বামী বিদেশে থাকে।বড় ছেলে ও মে’টাও বিদেশে থাকে। বর্তমানে তিনি এমন এক এলাকায় বারি করলেন যে সেখানে তারা ছাড়া কেও থাকতোনা।এক দিন ছোট ছেলেকে স্কুলে দিয়ে বাসায় ফিরছেলেন এমন সময় ৮টা মাগিবাজ পোলা তার বাসার পাসে আড্ডা মারছিল।তারা আন্টি কে দেখে নানা রকম বাজে কথা বলতে লাগল।আন্ট তাদের কিছু না বলাতে তাদের সাহস বেড়ে গেল। এবার তারা আন্টিকে ঘিরে ধরলো। আন্টি তাদের থেকে মুক্তি পাবার জন্য অনুনয় করাতে তারা আন্টিকে ধরে টেনেহিচরে পাসের জংগলের পোরা ঘরে নিয়ে গেল। সেখনে তার সব কাপড় চোপড় খুলে উলংগ করে তার সারা শরির ছানতে লাগল। পুরা ৩০ মিনিট তাকে টিপার পর তার শাড়ি দিয়ে হাত বেধে বিছানায় শুয়িয়ে দেয়া হল। তারপর বদমাইশ ছেলে গুলোর নেতা আন্টির দুই পা ফাক করে ভোদার মুখে তার বড়াটা সেট করে এমন এক ঠাপ মারল যে পুরা ধোনটা গেথে গেল।আন্টি তখন বেথায় চিতকার করে উঠল। নেতাটা বলল এই মাগির ভোদা এখও অনেক টাইট।পাস থেকে এক জন বলল তারাতারি কর আমরা সবাই করমু। তারপর নেতাটা ১৫ মিনিট ঠাপিয়ে আন্টির ভোদায় মাল ঢেলে দিল তারপর বাকি সবাই ইচ্ছা মত তার ভোদা মারল। সবাই আন্টি কে চুদার পর আন্টি মনে করল এবার তার মুক্তি কিন্তু তার জন্য আরো বড় বিপদ রয়েছিল এবার তারা আন্টিকে চুল ধরে টেনেনিয়ে একটি পিলারের সাথে বাধলো তারপর আন্টির পিছন দিক থেকে তার পোদের ফুটায় ধোন সেট করে ঠাপাতে লাগল। সবাই মিলে আন্টিকে ভাল মত পোদ মেরে সব মাল আন্টির খান্দানি পোদে ফেলে দিল। তারপর বদমাইশ গুল আন্টি কে রাস্তায় ফেলে চলে গেল। আমি তখন আন্টির বাসায় যাচ্ছিলাম,তাকে উলঙ্গ অবস্তায় রাস্তায় পরে থাকতে তার কাছে গেলাম তাকে দেখে আমারই তাকে চুদতে ইচ্ছা করতেছিল কিন্তু আমি তাকে সাহায্য করি তবে বাসায় যাবার সময় তার শরীর ঢাকার নাম করে বিভিন্ন জায়গায় হাত দিয়েছিলাম। তারপর থেকে এই কথা গোপন রাখার জন্য সেই আন্টি আমার সাথে এখনো চুদাচুদি করে। আমি খুব মজা করে তার পোদ মারি। আমিও মাঝে মাঝে আমার বন্ধু নিয়ে গিয়ে তাকে চুদে আসি। এভাবেই আমাদের চুদাচুদি এখও চলছে।

Comments

Post a Comment

Popular posts from this blog

বোন এর লজ্জার কথা

আমার কাহিনি টা শুনলে একটু লজ্জা লাগবে। তারপরো বলছি। তবে আমার এ ঘটনটি তেমন কোন কথা বানানো নয় তাই হয়তো পড়ে কম মজা হতে পারে। তাই আপনারা এটা পড়ার সময় তাড়াহুড়া না করে সময় নিয়ে পুরোটাই পড়বেন। আমি এখানে আমার আর আমার বোনের নাম বলবো না। কারণ বলা যায় না আমার অন্য কোন ভাই বা বন্ধু যদি পড়ে, তবে তা আমাদের জন্য হবে খুবই লজ্জা জনক। বোনটি আমার থেকে প্রায় তিন বছরের বড়। কিন্তু আমি তাকে খুবই ভয় করি। কারণ সে আমাকে সবসময় শাসন করে। এদিকে আমরা খুবই রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমাদের বাসায় সবাই শালীন পোষাক পড়ে। একদিন আমাদের বাসার সবাই বিয়েতে চলে গেল। আর বাসা তালা না দিয়ে আমাকে ঘরে একা রেখে গেল। সবাইকে বিদায় দিয়ে আমি দরজা বন্ধ করে টিভি রুমে চলে গেলাম। হঠাত দেখি আমার আপুটি নতুন জামা-কাপড় পড়ে তার রুম থেকে বের হলো। আমি উঠে এসে তাকে জিজ্ঞাস করলাম- আমি বল্লাম আপু তুমি যাওনি? সে বল্ল কেন? সবাই আমাকে ফেলে চলে গেল কেন? তখন সে খু্বই রাগ করল। আর কোন কথা না বলে তার রুমে আবার চলে গেল। কিছুক্ষণ পরে তার জামা-কাপড় পড়ে তার রুম থেকে এল, তখনও আমি তার রাগ দেখে কোন কথা বল্লাম না। আমি গিয়ে আবার টিভি দেথতে বসে পড়লা

আমি আমার বান্ধবী এবং আমার মেয়ে

ধুর! খুব বিরক্ত লাগছে। আজও কিছু হলো না। আমার স্বামীকে নিয়ে আর পারিনা। ছেলেমেয়ে সব বড় হয়ে গেছে, তাই বলে কি চোদাচুদিও বন্ধ!!! কতো কষ্ট করে চুষে চেটে স্বামীর ধোনটাকে দাঁড় করালাম। কিন্তু গুদে না ঢুকাতেই বেচারি মাল আউট করে দিলো। নিজেতো চুদতেই পারেনা, উলটো আমার দোষ দেয়। আমাকে বলে, “মনি তোমাকে নিয়ে আর পারা গেলো না।” অবশ্য আমার স্বামীর আর কি দোষ। বয়স বাড়লে সবার চোদাচুদির ক্ষমতা কমে যায়। আমার বয়স ৩৮ বছর হলেও গুদের খাই খাই তো কমেনি, উলটো ঠিকমত চোদন না খেয়ে আরো বেড়ে গেছে। আমার ফিগারটাও একদম ঠিকঠাক আছে। ৩৪ সাইজের দুধ দুইটা এখনো অনেক টাইট, ব্রা না পরলেও চলে। উলটানো বাটির মতো মেদহীন পেটে এখনো কোন ভাঁজ পরেনি। আমার পাছাটাও গামলার মতো চওড়া, কম করে হলেও ৩৭/৩৮ সাইজ হবে। আমার শরীরের রং উজ্জল শ্যামলা। রস্তায় বের হলে বেশ বুঝতে পারি, বেহায়া পুরুষদের লোভী চোখগুলো ড্যাবড্যাব করে আমাকে দেখে। ওরা যেন চোখ দিয়ে আমার সমস্ত শরীর চাটতে থাকে। পিছন না ফিরেও বুঝতে পারি পুরুষদের কাছে সবচেয়ে আকর্ষনীয় জিনিস হলো আমার পাছা। আমার চওড়া মাংসল পাছা দেখলে যে কোন পুরুষের ধোন টনটন করে। ইদানিং আমার অ

স্কুলের সেক্সি টিচারকে চুদে দিলাম

এখন থেকে প্রায় ৬ বছর আগের ঘটনা। আমি ক্লাস ৯ এ পড়ি। সবে মাত্র মেয়েদের দেখে ধন খেঁচা শুরু করেছি। কিন্তু সমস্যা হল সমবয়সী মেয়েদের চেয়ে বয়সে বড় মহিলাদের দেখে বেশি আরাম পাই। হয়ত দুধের সাইজ বড় আর গায়ে গতরে বেশি যৌবন ধরার কারনে বড় মেয়েদের প্রতি বেশি আকর্ষণ ছিল। তখন আমদের সামাজিক বিজ্ঞানের টিচার ছিল এক যুবতী সেক্সি মাগী খানকী এক ম্যাডাম । কেন জানিনা উনাকে দেখলেই আমার ধন শক্ত হয়ে যেত। শুধু আমারই না। ক্লাসের সব ধইঞ্চা ছেলেদেরও ( ধইঞ্চা ছেলে বুঝেনতো?? যাদের ধন খারায় না )  একই অনুভুতি হত । কিছু টাউট ছেলে বেশি সাহস করে  ম্যাডাম এর ক্লাসে সবার পিছনের বেঞ্চে বসে ম্যাডামকে দেখে দেখেই মাল আউট করত। যাকগে, আসল কথায় আসি। একদিন সামান্য বৃষ্টি হচ্ছিল। ক্লাসে আসতে গিয়ে কমবেশি সবাই ভিজে গিয়েছি। প্রথম পিরিয়ডে বাংলা ক্লাসে যে ম্যাডাম আসার কথা ছিল সময় পার হয়ে যাবার পরও তিনি এলেন না। প্রায় ১০ মিনিট পর মেঘ না চাইতেই বৃষ্টির মতো আমাদের সেক্সি, মাগী, খানকী ও চরম সুন্দরী ম্যাডাম হাজির। জানালেন বাংলার ম্যাডাম অনুপস্থিত থাকায় তিনি আজ প্রক্সি দেবেন। আমাদের খুশি আর কে দেখে !!!